Breaking News
Home / জানা-অজানা / সূর্যগ্রহণ সম্পর্কে চিন্তা করবেন না, কেবল এই বিষয়গুলি মনে রাখবেন

সূর্যগ্রহণ সম্পর্কে চিন্তা করবেন না, কেবল এই বিষয়গুলি মনে রাখবেন

বছরের শেষ সূর্যগ্রহণটি হচ্ছে আজ। এই গ্রহনের বিষয়ে মানুষের মধ্যে বিভিন্ন ধরণের ভয় দেখা যাচ্ছে। এই সময়ের সূর্যগ্রহণ ধনুটিতে পড়ছে। এই গ্রহের গ্রহনের সময় ছয়টি রাশিচক্র থাকবে। যে কারণে এই গ্রহটি কোনও জাতক রাশির লোকদের পক্ষে ভাল বলে বিবেচিত হয় না। এইগ্রহণটি অন্যান্য রাশির চিহ্নগুলিতেও প্রভাব ফেলবে, যে সমস্ত লোকের জন্য সূর্যগ্রহণ অশুভ, তাদেরও আতঙ্কিত হওয়ার দরকার নেই। আসুন জেনে নিই কীভাবে

সূর্যগ্রহণের সময় ঘনিয়ে আসছে। এইগ্রহণটি ভারতের পুরো প্রভাব ফেলবে। সূর্যগ্রহণের সময় সূর্যগ্রহণের আগেই শুরু হবে। সূটকটি গ্রহণের 12 ঘন্টা আগে লাগে। কাশি পঞ্চগের মতে, সুতাকের সময় 25 ডিসেম্বর বিকেল 5:32 টা থেকে শুরু হবে। 26 ডিসেম্বর সকালে সূর্যগ্রহণের সময় 10: 57, যার পরে শুভ কাজ করা যায়। এই সময়কালে গর্ভবতী মহিলাদের বিশেষ যত্ন নেওয়া উচিত।

একটি ধারণা আছে যে সূর্যগ্রহণের সময় এবং সুতাক ব্যবহারের পরে শুভ কর্ম করা উচিত নয়। এমনকি খাবারও খাওয়া উচিত নয়। বৈদিক জ্যোতিষ অনুসারে, এই সময়ে খাওয়া খাবার পেটে যায় এবং বিষের মতো হয়ে যায়। তবে এটি শিশু এবং রোগীদের ক্ষেত্রে প্রযোজ্য নয়। এই সময়ের মধ্যে কারও উপাসনা করা উচিত নয়। এর অর্থ হ’ল যে ঘরগুলিত ভগবানের উপাসনা করা হয় সেখানে পূজা করা উচিত নয়, মন্দিরের দরজা সূর্যগ্রহণের সময় বন্ধ ছিল।

এই গ্রহনটি মেষ, বৃষ, মিথুন, কুমারী, লিওর পক্ষে শুভ নয়, এই গ্রহগ্রহণটি কর্কট ও রাশির জাতক জাতকের পক্ষে শুভ। বৃশ্চিক, মকর, কুম্ভ এবং মীন জাতের লোকদের জন্যও এটি খুব ফলদায়ক নয়। তবে এ নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। সূর্যগ্রহণের কারণে, যে রাশির চিহ্নগুলি এর প্রভাব ফেলবে সেগুলি বেশি দিন থাকবে না। এর প্রভাব কেবল সাত দিন থাকবে। ২ 26 ডিসেম্বর বৃহস্পতিবার সকালে প্রায় দুই ঘন্টা এবং চল্লিশ মিনিট ধরে সূর্যগ্রহণ করা হবে।

About canvase

Check Also

বাড়িতে মাটির পাত্র রাখুন, স্বাস্থ্যের সাথে ভাগ্যেরও উন্নতি হবে।

আধুনিকতাবাদ ও পশ্চিমি সভ্যতার প্রতিযোগিতায় আমরা আমাদের প্রাচীন সভ্যতা ও সংস্কৃতিটিকে পুরোপুরি ভুলে গিয়েছি যদি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *