Breaking News
Home / আধ্যাত্বিক / আপনার রাশি অনুযায়ী এই টোটকা গুলি পালন করুন, মা লক্ষ্মীর কৃপায় আপনার আর্থিক স্বচ্ছলতা ফুলেফেঁপে উঠবে।

আপনার রাশি অনুযায়ী এই টোটকা গুলি পালন করুন, মা লক্ষ্মীর কৃপায় আপনার আর্থিক স্বচ্ছলতা ফুলেফেঁপে উঠবে।

আপনার রাশি অনুযায়ী এই প্রতিকার করুন, আপনার আলমারি সর্বদা অর্থ পূর্ণ থাকবে

প্রত্যেকে ধন-সম্পদ ও সমৃদ্ধি লাভের উচ্চাকাঙ্ক্ষা করে এবং মানুষ ধনী হওয়ার জন্য কঠোর পরিশ্রমও করে। তবে, আপনি যদি কঠোর পরিশ্রমের সাথে কিছু ব্যবস্থা গ্রহণ করেন তবে আপনি শীঘ্রই ধনী হতে পারবেন। যারা ধনী হওয়ার স্বপ্ন দেখে, তারা যদি পূর্ণিমার দিন নীচে প্রদত্ত ব্যবস্থাগুলি গ্রহণ করে তবে তারা শীঘ্রই মা লক্ষ্মী মায়ের অনুগ্রহে ধনী ব্যক্তিতে পরিণত হবে। অতএব, আপনার রাশিচক্র অনুসারে পূর্ণিমা দিবসে আপনি এই প্রতিকারগুলি করুন। এই পদক্ষেপগুলি গ্রহণ করে আপনার জীবনে কখনো আর ধন-সম্পদের ঘাটতি থাকবে না।

পূর্ণিমার দিন রাশি অনুযায়ী করুন এই উপায়

মেষ রাশি:-সম্পদ লাভের জন্য এই রাশির জাতকরা তুলসী গাছের সামনে প্রতিদিন তুলসী মা এর উপাসনা করুন এবং ঘি এর প্রদীপ জ্বালান। তুলসীর উপাসনা করলে আপনার অর্থ কখনই কমবে না। এগুলি ছাড়াও এই রাশির জাতকরা প্রতিদিন ভগবান বিষ্ণুকে তুলসী পাতা অর্পণ করুন।

বৃষ রাশি:-এই রাশির জাতকদের উচিত পূর্ণিমা দিবসে বট গাছের উপাসনা করা এবং এই গাছের একটি পাতা তাদের আলমারিতে রাখা উচিত। এই পদক্ষেপগুলি করলে অর্থলাভ হবে। এগুলি ছাড়াও, যারা এই রাশির জাতক তারা যদি পূর্ণিমার দিনে স্নানের আগে তাদের শরীরে সরিষার তেল প্রয়োগ করে, তবে তারা অনেকগুলি রোগ থেকে মুক্তি পাবেন এবং সবচেয়ে বড় বড় রোগ ও এর ফলে নিরাময় হবে।

মিথুন রাশি:-মিথুন রাশির লোকদের পূর্ণিমার দিনে গরুকে রুটি এবং ঘাস খাওয়ানো উচিত। তারা তা করে উপকৃত হবে। তা ছাড়া এই রাশির লোকেরা চাকরিতে পদোন্নতি পাওয়ার জন্য যথাসাধ্য দান করুন। একই সময়ে, ব্যবসায়িক লাভের জন্য দুটি এলাচ আলমারিতে রাখুন।

কর্কট রাশি:-কর্কট রাশির লোকেরা যদি পূর্ণিমা দিবসে এই পদক্ষেপগুলিতে গ্রহণ করে তবে মা লক্ষ্মীর আশীর্বাদ সর্বদা ব্যক্তির উপর বজায় থাকবে। এই দিনে, কর্কট রাশির ব্যক্তিরা,বট গাছে একসাথে জল এবং দুধ অর্পণ করুন এবং তারপরে এই গাছটির চারদিকে ঘুরুন। এটি করা বিশেষভাবে ফলদায়ক হবে।

সিংহ রাশি:-আপনার ব্যবসায়ের প্রসার ঘটাতে হলুদের সাথে যুক্ত এই কৌশলগুলি করুন। এই কৌশলটির অনুযায়ী পূর্ণিমার দিন একটি লাল রঙের কাপড়ের ভিতরে একগুচ্ছ হলুদ বেঁধে রাখুন। তারপরে এটি মন্দিরে রাখুন এবং কিছুক্ষণ পরে এটি মন্দির থেকে তুলে আপনার ব্যবসায়ের জায়গায় রাখুন, যেখানে কেউ যাতে এটি দেখতে না পায়।

কন্যা রাশি:-সম্পদের সুবিধার জন্য কন্যা রাশির জাতিকদের পূর্ণিমার দিনে একটি লাল কাপড়ে ১১ টি শাঁস বেঁধে রেখে দেওয়া উচিত। তারপরে এই কাপড়টি মা লক্ষ্মীর সামনে রেখে মা লক্ষ্মীর আবৃত্তি করুন। পরের দিন, এই শাঁসটি মন্দির থেকে তুলে নিন এবং কাপড়ের সাথে আপনার আলমারিতে রাখুন। এই ব্যবস্থা গ্রহণের মাধ্যমে আপনার অর্থ লাভ হবে এবং অর্থের কোনও ক্ষতি হবে না। প্রতি পূর্ণিমার দিন এই প্রতিকারটি করুন।

তুলা রাশি:-এই রাশির জাতকরা, পূর্ণিমার দিনে মা লক্ষ্মীকে সাদা বা গোলাপী পদ্ম ফুল অর্পণ করুন। এই ফুল দেওয়ার পরে এটি আপনার আলমারিতে রাখুন। পরের পূর্ণিমায় ঠিক এই রূপ প্রক্রিয়া করুন এবং ফুলটি পুনরায় আলমারিতে রাখুন এবং এটি একটি নতুন ফুলের সাথে প্রতিস্থাপন করুন। এই কৌশলটি পরপর পাঁচটি পূর্ণিমায় অবিরাম করলে, মা লক্ষ্মী আপনার উপর প্রসন্ন হবে এবং আপনার ধনসম্পত্তি লাভ হবে।

বৃশ্চিক রাশি:-বৃশ্চিক রাশির জাতকরা এই দিনে ভগবান শিবের উপাসনা করুন এবং পূজা করার সময় ভগবানের কাছে গোটা চাল উৎসর্গ করুন। এই চালগুলি খুব পরিষ্কার এবং ভাঙা থাকা উচিত নয় এদিকে লক্ষ্য রাখবেন। শিবলিঙ্গে এই চাল দেওয়ার পরে, ভগবানের সামনে একটি ঘি এর প্রদীপ জ্বালান। পূর্ণিমা দিবসে এই ব্যবস্থাগুলি করার মাধ্যমে, শিব ভগবান আপনার উপর প্রসন্ন হবে এবং আপনি শীঘ্রই উন্নতি লাভ করবেন।

ধনু রাশি:-এই রাশির জাতকেরা ধন সম্পত্তি লাভের জন্য পূর্ণিমার দিনে চাঁদের আরতি করুণ এবং চাঁদকে ক্ষীর অর্পণ করুন। এবং এই ক্ষীর পরের দিন কোন গরুকে খাইয়ে দিন। এই উপায়ে করলে মন শান্ত থাকবে এবং ঋণ থেকে মুক্তি পাবেন।

মকর রাশি:-পূর্ণিমার দিন শিবকে অভিষেক করুন। সন্ধ্যায় লক্ষ্মী স্রোত পাঠ করুন এবং মাকে সাদা পদ্ম ফুলের মালা অর্পণ করুন।

কুম্ভ রাশি:-কুম্ভ রাশির জাতকদের এই দিনে ভগবান বিষ্ণু ও লক্ষ্মীর পূজা করা উচিত এবং পূজা করার পরে বট গাছে জল অর্পণ করা উচিত। আসলে, বিষ্ণু এবং লক্ষ্মী মা বট গাছে বাস করেন বলে বিশ্বাস করা হয়। তাই এই গাছে জল অর্পণ করা উপকারী এবং এটি করলে মা লক্ষ্মী ও খুশি হন । একই সাথে, আমরা যখন বট গাছের পাতা ঘরে আনি, তার অর্থ মা লক্ষ্মী কে ঘরে আনা। অতএব, জল উৎসর্গ করার পরে, আপনি বট গাছের পাতা ঘরে আনতে পারেন এবং এটি আলমারিতে রাখতে পারেন।

মীন রাশি:-এই রাশির জাতকদের পূর্ণিমার দিনে সকালে স্নান করা উচিত এবং তাদের বাড়ির মুখ্য দরজায় আমেরপল্লব বেঁধে রাখা উচিত। তারপরে হলুদ বা সিদুরের সাহায্যে মা লক্ষ্মীর পদচিহ্নগুলি দরজায় তৈরি করুন। এটি করলে আপনার ধনসম্পত্তি লাভ হবে এবং মায়ের বাসস্থান সর্বদা আপনার বাড়িতে থাকবে।

উপরে বলে থাকা উপায়গুলি আপনার রাশি অনুসারে প্রতি পূর্ণিমার দিন করুন। এই উপায় গুলি করলে আপনার ধন সম্পত্তি বৃদ্ধি পাবে এবং জীবনে কখনো অর্থের অভাব হবে না।

About canvase

Check Also

এই ছোট্ট কয়েকটি জিনিস বাড়িতে রাখুন জীবনে কোনোদিনও টাকার অভাব হবেনা। জেনেনিন

সংসারে দারিদ্র থাকলে কোনও কিছুই ঠিক ভাবে চলতে পারে না। বিষণ্ণতা ছেয়ে থাকে। কিন্তু সনাতন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *